সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
কালিগঞ্জের গনপতি দারুল আরকান ইবতেদায়ী মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী উদযাপন

কালিগঞ্জের গনপতি দারুল আরকান ইবতেদায়ী মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী উদযাপন

মাসুদ পারভেজ কালিগঞ্জঃ

কালিগঞ্জের গণপতি দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা পরিচালনা পর্ষদের আয়োজনে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় মাদ্রাসার হলরুমে বাংলাদেশ ঈমাম সমিতি উপজেলা শাখার সভাপতি ও অত্র প্রতিষ্ঠানের সুপার হাফেজ মাওলানা আব্দুল গফুর এর সভাপতিত্বে ও পরিচালনা পর্ষদের সদস্য সাবেক মেম্বর শেখ আলাউদ্দিন সোহেল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য শেখ ফিরোজ কবির কাজল। বিশেষ অতিথি ছিলেন ডাঃ মুজিব রুবি হাই স্কুলের প্রধান শিক্ষক জিএম কামরুজ্জামান, সাংবাদিক হাফিজুর রহমান শিমুল, গনপতি বায়তুল আমান জামে মসজিদের সভাপতি শেখ মোকাররম হোসেন, পরিচালনা পর্ষদের সদস্য শেখ সাইফুল ইসলাম কচি, শেখ মুরাদ হোসেন, আব্দুর রহমান ও গোলাম ফারুক, হাফেজ মাওলানা মোহাম্মদ আল-আমিন, মাওলানা মোহাম্মদ আশিকুর রাহমান প্রমুখ।

অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের অভিভাবকগন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ ও অত্র প্রতিষ্ঠানের উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা, মরহুম আলহাজ্ব ডাঃ এ কে এম মুজিবুর রহমানের মেয়ে মেজর ডাঃ শবনম রহমান। অনুষ্ঠানের মাধ্যমে হামদ, নাতে রাসুল ও পবিত্র কোরআন তেলাওয়াতে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল গফুর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড